1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

থানার পাশে যুবককে ছুরিকাঘাত, আশঙ্কাজনক অবস্থায় ওসমানী হাসপাতালে

  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ২৩১ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানার পাশে ছুরিকাঘাত হয়েছেন আরাফাত হোসেন (৩৫) নামে এক যুবক। তাকে আশঙ্কাজনকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে চারজনকে আটক করেছে।

আহত যুবক উপজেলার লাংলিয়াছড়া আনারস বাগান এলাকার আব্দুর রহমানের ছেলে আরাফাত হোসেন। এ ব্যাপারে আজ বুধবার (২৩ মার্চ) শ্রীমঙ্গল থানার ওসি সাংবাদিকদের ব্রিফ করেছেন।

প্রেস ব্রিফিংয়ে ওসি মো. শামীম অর রশীদ তালুকদার জানান, মঙ্গলবার দুপুর ১টার দিকে আরাফাত হোসেন ও ডালিম দুই ভাই মোটরসাইকেলযোগে থানার পাশে জামে মসজিদের গলির দিকে যাচ্ছিলেন।

এ সময় আব্দুর রউফ (৪২), বেলাল মিয়া (৩০), মো. বিল্লাল (৩২) ও রুমন মিয়া (৩৫) আরাফাতের মোটরসাইকেলের গতি রোধ করে তাকে চাকু দিয়ে পিঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে মাটিতে ফেলে দেন।

এমন সময় থানা থেকে তার চিৎকার শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে সিএনজি অটোরিকশাযোগে আহত আরাফাত হোসেনকে উপজেলা হাসপাতালে প্রেরণ করে।

পরে ধাওয়া করে উল্লিখিত চার আসামিকে ধরতে সক্ষম হন। ভিকটিমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান ওসি।

আটক চার আসামি উপজেলার উত্তরসুর এলাকার মহব্বত আলীর ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় ভিকটিমের ভাই জামাল হোসেন আটক চারজনসহ আরও দুজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..